কাছে আসার কথা ছিল
- মোরাদ হোসেন চৌধুরী - ব্যার্থ আমি ২১-০৫-২০২৪

কথা ছিল কাছে আসার, আসোনি
ভুলে গেছো নিশ্চয়ই, কাছে আসার প্রতিশ্রুতিতে
ভুলে গেছো আমায় এমনকি সেই স্মৃতিময় সময়গুলো,
ভুলে গেছো হাজারো মিনিট সেকেন্ড ঘন্টার হিসাব
ভুলে গেছো প্রতি সময় হাত ধরার প্রতিমুহূর্তগুলো
ভুলে গেছো সব; বিশ্বাসে ছুঁয়ে দিলে অবিশ্বাসের হাত
সয়ছি একাকী জীবনযাপন।
ভাঙার নেই ক্ষমতা, একাকীত্বের শৃঙ্খল
রক্তে মিশে গেছে একাকীত্বের শ্বাস।
নিঃশেষ হচ্ছি, কাছে না আসা আর ভালবাসার আক্ষেপে
তবুও আসোনি,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।